২০ জুন, ২০২২ ১৯:৪০

ঢাবি সমাজকল্যাণ অ্যালামনাই ফোরামের ত্রাণ উপকমিটি গঠিত

অনলাইন ডেস্ক

ঢাবি সমাজকল্যাণ অ্যালামনাই ফোরামের ত্রাণ উপকমিটি গঠিত

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানানোর মধ্য দিয়ে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনাসহ দেশের উত্তরাঞ্চলে ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য গঠিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যাণ অ্যালামনাই ফোরামের ত্রাণ উপকমিটি।

ফোরামের প্রেসিডিয়াম মেম্বার মোহাম্মদ আবদুল অদুদকে আহ্বায়ক ও ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আনিসুর রহমান মীরকে সদস্য সচিব করে ২১ সদস্যের একটি ত্রাণ উপকমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার ফোরামের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ নওশাদুল হকের সংসদ ভবনস্থ অফিসে অনুষ্ঠিত এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন আলাউদ্দিন জসিম, নাসিরুদ্দিন মুন্সি, ওয়ারেস আলী। যুগ্ম সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন সোনিয়া লতা, ত্বন্বী সোম, পালোয়ান রনি, মোশাররফ হোসেন অন্তর, মৃদুলা মিতু প্রমুখ। 

উপকমিটির সদস্য করা হয়েছে মো. জুবায়দুর রহমান সৌরভ, মো. সাজ্জাদ হোসেন, নূরুল আলম মীর সবুজ, জান্নাতুল ফেরদৌস, শাওন আহমেদ, রাহাত খান, শালুক, রেজাউল করিম, নজরুল ইসলাম, সাদ্দাম হোসেন মিশু, মিজানুর রহমান জনি, রফিকউল্লাহ শামিম প্রমুখকে। 

২১ সদস্যের কমিটির সকলেই ব্যক্তিগতভাবে অনুদান দেবেন এবং শুভাকাঙ্খীদের থেকে সাধ্যমত অনুদান সংগ্রহ করে দেবেন এবং ত্রাণ বিতরণ কাজে সময় ও সহায়তা দান করবেন মর্মে সিদ্ধান্ত হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর