১০ মার্চ, ২০২৩ ১১:৪৩

আইসিসিবিতে জমকালো সন্ধ্যা, তরুণদের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক

আইসিসিবিতে জমকালো সন্ধ্যা, তরুণদের উচ্ছ্বাস

গানের ছন্দে মুখর হাজারো তরুণ-তরুণী। গতকাল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়। ছবি : বাংলাদেশ প্রতিদিন

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ‘ক্লাউড সিংগিং ব্যান্ড’ নিয়ে আয়োজন করা হয়েছে ‘রক অ্যান্ড রিদম’-এর দ্বিতীয় পর্ব। নতুন ও আগামী প্রজন্মের ব্যান্ডসংগীত শুনতে বিকেল থেকেই আইসিসিবি প্রাঙ্গণে ভিড় করেছে হাজারো তরুণ-তরুণী। গানের ছন্দে ও তরুণ-তরুণীর উল্লাসে মুখরিত ছিল আইসিসিবি প্রাঙ্গণ। বেলা বাড়ার সঙ্গে বাড়তে থাকে লোকসমাগম। গানের তালে তালে নেমে আসে সন্ধ্যা।

গতকাল বৃহস্পতিবার আইসিসিবির ৪ নম্বর হলে এই ব্যান্ডসংগীতের আয়োজন করে অ্যাডভেন্টর গ্লোবাল নামের ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানি। আয়োজকদের লক্ষ্যমাত্রা ছাপিয়ে প্রায় দ্বিগুণসংখ্যক দর্শক-শ্রোতা অনুষ্ঠানে উপস্থিত হয়েছে। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে পোপাই বাংলাদেশ, অর্ড সিগনেচার, মেঘদলসহ মোট আটটি ব্যান্ডদল।

রাজধানীর উত্তরা থেকে বন্ধুদের নিয়ে অনুষ্ঠানে এসেছেন হৃদিতা হক। তিনি বলেন, পোপাই বাংলাদেশের গান শুনতে বন্ধুদের নিয়ে এসেছি। এখানকার খোলামেলা পরিবেশ, নিরাপত্তাব্যবস্থা ও গাড়ি পার্কিংয়ের পর্যাপ্ত সুবিধা থাকায় কোনো ধরনের সমস্যায় পড়তে হয়নি। সব মিলিয়ে ‘রক অ্যান্ড রিদম’ বেশ ‘ইনজয়’ করেছি।

কম্পানির চেয়ারম্যান মোজাম্মেল হক জনি জানান, “আমাদের পাঁচ হাজার টিকিট বিক্রির লক্ষ্যমাত্রা ছিল। পরে তরুণদের চাহিদার কারণে তা বাড়ানো হয়। সন্ধ্যা পর্যন্ত আট হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে। গত বছর অক্টোবরে অন্য একটি ভেন্যুতে ‘রক অ্যান্ড রিদম’ এর প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে। সে হিসাবে পাঁচ হাজার দর্শকের লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছিল। এখানে আমরা দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছি।”

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে ছিল বাংলাদেশ প্রতিদিন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর