বুধবার, ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

স্টেশন মাস্টারসহ ১৭ জনের বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

চট্টগ্রাম রেল স্টেশনে ভাঙচুর

আবেদনের পরও টিকিট না দেওয়ায় এবং ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলার অভিযোগে স্টেশন মাস্টারসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। মামলায় অভিযুক্তরা হলেন-  স্টেশন মাস্টার আবু জাফর আহমেদ, বুকিং ক্লার্ক  মো. মহসিন, জিআরপি থানার ওসি ইয়াসিন ফারুক, ওসির বডিগার্ড এমরান, জিআরপি থানার এসআই ওয়াহিদ, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) সদস্য মো. রাসেল, সাইফুল ইসলাম,  মো. শামসুদ্দিন, ইমরুল খান, মো. কুদ্দুস, মোহাম্মদ উল্লাহ, হাবিলদার রবিউল হক, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান, মুনির হোসেন, হাবিবুর রহমান হাবিব এবং মো. সাব্বির। গতকাল চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম মো. মশিউর রহমানের আদালতে নগর ছাত্রলীগের সহ দফতর সম্পাদক আশরাফ উদ্দিন টিটু বাদী হয়ে মামলাটি করেন।
বাদীপক্ষের আইনজীবী সানোয়ার আহমেদ লাবলু বলেন, ছাত্রলীগের নেতা-কর্মীদের মারধরের ঘটনায় আদালতে মামলা করা হয়েছে। আদালত মামলা গ্রহণ করে কোতোয়ালি থানাকে তা এজাহার হিসেবে অন্তর্ভুক্ত করার নির্দেশ দিয়েছেন।
প্রসঙ্গত, ৩১ আগস্ট ছাত্র সমাবেশে যোগ দিতে ঢাকায় যাওয়ার জন্য ৩৮০টি টিকিটের আবেদন করেছিল ছাত্রলীগ। পরে টিকিটের জন্য গেলে রেল কর্মকর্তারা টিকিট দিতে অপারগতা প্রকাশ করেন। এক পর্যায়ে ছাত্রলীগের এক কর্মীকে বেধড়ক পেটায়  রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এ ছাড়া জড়ো হওয়া ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপরও লাঠিপেটা করে পুলিশ। পরে স্টেশন মাস্টারকে সাময়িক বরখাস্ত ও জিআরপি থানার ওসিকে বাধ্যতামূলক ছুটি দেওয়া হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর