Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৯ জুলাই, ২০১৮ ২৩:১৭

সিটি নির্বাচন

রাজশাহীর উন্নয়নে লিটনের প্রতিশ্রুতি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর উন্নয়নে লিটনের প্রতিশ্রুতি

মেয়র নির্বাচিত হলে রাজশাহীর মানুষের জন্য কী কী করতে চান, তা জানাতে নির্বাচনী ইশতেহার প্রস্তুত করেছেন আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। ১৫ দফার ইশতেহারে থাকছে কর্মসংস্থানের গুরুত্ব। থাকছে নানা প্রতিশ্রুতি। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ডাবলু সরকার এ তথ্য জানান। আজ এই ইশতেহার ঘোষণা কথা রয়েছে।

ডাবলু সরকার জানান, সবুজ নগরী হিসেবে রাজশাহীকে বিশ্বের কাছে পরিচিত করে তুলেছিলেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গত সাড়ে চার বছরে সেই নগরী বিবর্ণ হয়েছে। আবারও পরিকল্পিত, সবুজ নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি থাকবে।

পাশাপাশি শিক্ষাপ্রতিষ্ঠান বাড়ানো, তরুণদের জন্য আলাদা প্রকল্প গ্রহণ, সড়ক অবকাঠামো উন্নয়ন, তার সময়ে নেওয়া বড় প্রকল্পগুলো শেষ করা, আয় বাড়াতে নতুন নতুন প্রকল্প নেওয়ার ঘোষণা থাকছে ইশতেহারে। আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, কর্মসংস্থান সৃষ্টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে ইশতেহার তৈরি করা হয়েছে। এ ছাড়া নাগরিক সেবা নিশ্চিত করে স্বাস্থ্যসম্মত তিলোত্তমা নগরী গড়ার মহাপরিকল্পনা থাকছে এবারের নির্বাচনী ইশতেহারে। পাঁচ তারকা হোটেল, ক্রিকেট ভেন্যু, কৃষি বিশ্ববিদ্যালয়, হার্ট ফাউন্ডেশন গড়ে তোলার পরিকল্পনাও থাকছে।


আপনার মন্তব্য