শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৩ এপ্রিল, ২০১৯ ২৩:০১

শফিক জামানের দাফন

বাংলাদেশ প্রতিদিন পরিবার শোকাহত

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রতিদিন পরিবার শোকাহত

বিশিষ্ট সাংবাদিক বাংলাদেশ প্রতিদিনের জামালপুর প্রতিনিধি ও জেলা  প্রেস ক্লাবের সভাপতি শফিক জামান লেবুর মৃত্যুতে গভীর শোকাহত বাংলাদেশ প্রতিদিন পরিবার। গতকাল বাংলাদেশ প্রতিদিনের সাপ্তাহিক সভার শুরুতেই দীর্ঘদিনের এই সহকর্মীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন সম্পাদক নঈম নিজাম। এ সময় বিভিন্ন বিভাগের প্রধান ছাড়াও সাংবাদিকরা তার অবদানের কথা স্মরণ করে শোক প্রকাশ করেন এবং তার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান। শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের      ক্রিয়া বন্ধ হয়ে শফিক জামান ইন্তেকাল করেন।

গতকাল জামালপুর পৌর কবরস্থানে শফিক জামানকে দাফন করা হয়েছে। এরআগে বাদ আসর দেওয়ানপাড়া টেনিস ক্লাব মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান, জেলা প্রশাসক আহমেদ কবীর, সাবেক ভূমি মন্ত্রী রেজাউল করীম হিরা, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। জানাজা শেষে জামালপুর পৌর কবরস্থানে শফিক জামানকে তার মায়ের কবরের পাশে দাফন করা হয়।

উল্লেখ্য, শুক্রবার বিকালে শফিক জামান হৃদরোগে আক্রান্ত হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি এক ভাই, দুই বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার অকালমৃত্যুতে স্বজন, সাংবাদিক ও সুধিমহলে শোকের ছায়া নেমে আসে। শহরের দেওয়ানপাড়া এলাকার মরহুম আক্রামুজ্জামানের ছেলে শফিক জামান ছিলেন অবিবাহিত। সাংবাদিক সংগঠনের নেতৃত্বের পাশাপাশি তিনি জাতীয় কবিতা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক, উদীচীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

 

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর