Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২২ আগস্ট, ২০১৯ ০২:২৬

কলকাতায় বাংলাদেশি মৃত্যুর ঘটনায় বড় ভাই গ্রেফতার

কলকাতা প্রতিনিধি

কলকাতায় বাংলাদেশি মৃত্যুর ঘটনায় বড় ভাই গ্রেফতার

আরসালান পারভেজ নয়, গত শুক্রবার কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নাগরিকের মৃত্যুর ঘটনার মূল অভিযুক্ত হলেন তার বড় ভাই রাগিব পারভেজ। দুর্ঘটনার রাতে জাগুয়ার ল্যান্ড রোভার গাড়িটি চালাচ্ছিলেন রাগিবই। দুর্ঘটনার পাঁচ দিনের মাথায় এ চাঞ্চল্যকর তথ্য পেয়েছে কলকাতা পুলিশ।

জানা গেছে, দুর্ঘটনার পর শনিবার সন্ধ্যার বিমানে দুবাইয়ে পালিয়ে যান রাগিব। সেখান থেকে কলকাতায় ফেরার পর গতকাল দুপুরে তাকে গ্রেফতার করা হয়। বিদেশে পালাতে সহায়তা করার অভিযোগে রাগিবের এক মামাকেও গ্রেফতার করা হয়েছে। কলকাতার পুলিশের দাবি, সিসিটিভি ফুটেজ দেখেই তদন্তের কিনারা করা হয়েছে। দুর্ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে গতকাল সন্ধ্যায় কলকাতা পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (অপরাধ) মুরলিধর শর্মা জানান, ‘দুর্ঘটনার পরই আমরা জাগুয়ার গাড়িটির মালিকের নামে নোটিস পাঠিয়ে জানতে চাইÑ গাড়িটি কে চালাচ্ছিলেন। এরপর বাড়ির সদস্যরা আরসালান পারভেজকে আমাদের সামনে নিয়ে এসে বলেন, তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। এরপর তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

এবং পুলিশ রিমান্ডের নির্দেশ দেয়।’

পুলিশ কর্মকর্তার দাবি, ‘ফরেনসিক তদন্তের গতি-প্রকৃতি অনুযায়ী এয়ারব্যাগ খুললে চালকের মুখে ‘সিলিকন বাইট’সহ একাধিক চিহ্ন মেলার কথা। কিন্তু আরসালানের শরীরে তার কোনোটাই পাওয়া যায়নি। এরপরই আমাদের সন্দেহ হয় এবং পুনরায় তদন্ত শুরু হয়। পরে জানতে পারি দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির সঙ্গে অন্য এক ব্যক্তির সংযোগ আছে। জানা যায়, রাগিব পারভেজ নামে এক ব্যক্তি গাড়িটি চালাচ্ছিলেন। পরে তিনি দুবাইয়ে পালিয়ে যান। বুধবার দুপুর ২টা ১৫ মিনিট নাগাদ কলকাতার বেনিয়াপুকুর থানার সানা নার্সিং হোমের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে তিনি গাড়ি চালানোর কথা স্বীকারও করেছেন। তার বাকি কথাগুলোও দুর্ঘটনার সঙ্গে মিলেছে। রাগিবকে দুবাইয়ে পালিয়ে যেতে সাহায্য করার জন্য বিকালের দিকে মহম্মদ হামসা নামে রাগিবের এক মামাকেও গ্রেফতার করা হয়েছে।’ 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর