শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ নভেম্বর, ২০১৯ ২৩:৫৭

ঢাবিতে শুরু হয়েছে ‘ভিওবি উইক’

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাবিতে শুরু হয়েছে ‘ভিওবি উইক’

ব্যবসা-বাণিজ্যের প্রতি শিক্ষার্থীদের আগ্রহ সৃষ্টি এবং এ বিষয়ে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে ‘ভিওবি উইক-২০১৯’।

গতকাল বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের প্রফেসর হাবিবুল্লাহ কনফারেন্স হলে অনুষ্ঠানটির উদ্বোধন করা হয়। অনুষদের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত প্রকাশনা সংস্থা ‘ভয়েস অব বিজনেস’ ক্লাব এই অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার বাংলাদেশ প্রতিদিন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্রান্ডস অ্যান্ড কমিউনিকেশন, বাংলালিংকের ডিরেক্টর কাজী উরফি আহমেদ, উন্মাদের (জার্নাল) অ্যাসিস্ট্যান্ট এডিটর মোর্শেদ মিশুসহ ব্যবসায় শিক্ষা  অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভয়েস অব বিজনেস ক্লাবের নিজস্ব ম্যাগাজিনের দশম সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়। ম্যাগাজিনের এবারের প্রতিপাদ্য ‘ডাটা ইন্স্যুরেন্স’। অনুষ্ঠান শেষে ভয়েস অব বিজনেস ক্লাব আয়োজিত রাইটিং কনটেস্টের বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। আজ অনুষ্ঠানের দ্বিতীয় দিনে দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ‘কভার স্টোরি সেশন’ অনুষ্ঠিত হবে।

এতে অতিথি থাকবেন লাইট কেসল পার্টনারসের প্রজেক্ট ম্যানেজার অ্যান্ড সিনিয়র বিজনেস কনসালটেন্ট রাগীব কিবরিয়া এবং ইন্টেলিজেন্স মেশিনস লিমিটেডের হেড অব অ্যানালিটিক্স আসিফ আর হাই।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর