শিরোনাম
রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

বৃহস্পতিবারের পর কী হবে বলতে পারব না : বুলবুল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি না দিলে আগামী বৃহস্পতিবারের পর কী হবে তা বলতে পারব না বলে মন্তব্য করেছেন রাজশাহী মহানগর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। শনিবার বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে বিএনপি নেতা বুলবুল সরকারের প্রতি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।  একই সময় খালেদা জিয়ার মুক্তির দাবি জানান রাজশাহীর যুবদল নেতারা। দলীয়নেত্রীর মুক্তির দাবিতে শনিবার বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন তারা। মহানগর যুবদলের উদ্যোগে বেলা ১১টার দিকে মালোপাড়ায় মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করা হয়। অনুষ্ঠিত হয় সমাবেশ।  তিনি বলেন, দলীয় প্রধানকে কারাগারে রেখে নেতা-কর্মীরা আর বসে থাকতে পারে না। ১২ ডিসেম্বরের মধ্যে তাকে মুক্তি না দেওয়া হলে তারপর কী হবে আমরা বলতে পারব না।’

বুলবুল বলেন, সরকারের অবস্থা অত্যন্ত খারাপ। বাংলাদেশে এখন গণতন্ত্র নেই। আর গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই। এ সরকার দেশকে বিক্রি করার জন্য পাঁয়তারা করছে। বাংলাদেশকে বাঁচাতে এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে তাই বেগম খালেদা জিয়ার বিকল্প নেই।

এর আগে শনিবার সকালে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে যুবদল। কিন্তু পুলিশি বাধায় মিছিলটি প- হয়ে যায়। পরে দলীয় কার্যালয়ের সামনেই বসে পড়েন নেতা-কর্মীরা। সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সম্পাদক শফিকুল আলম।

সর্বশেষ খবর