শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৫ জানুয়ারি, ২০২০ ০১:৪২

হঠাৎ টিভির শোরুমে প্রাইভেটকার

নিজস্ব প্রতিবেদক

হঠাৎ টিভির শোরুমে প্রাইভেটকার

রাজধানীর ধানমন্ডি এলাকায় গতকাল বন্ধ ছিল সীমান্ত স্কয়ার। খোলা ছিল শুধু ভিতরের ফুড কোর্ট। মানুষের আনাগোনা ছিল কম। দুপুরে হঠাৎ বিকট শব্দ। দেখা যায়, একটি বেপরোয়া গাড়ি সীমান্ত স্কয়ারের প্রবেশপথের পর তিনটি সিঁড়ি বেয়ে ওপরে উঠে গ্লাস ভেঙে ঢুকে গেছে সনি-র‌্যাংগসের শোরুমের ভিতরে। তৎক্ষণাৎ চারদিকে ছোটোছুটি শুরু হয়ে যায়। কোনো প্রাণহানি না ঘটলেও ক্ষতিগ্রস্ত হয় শোরুমটি। ‘এক্স করলা’ মডেলের  ওই গাড়ির নম্বর ঢাকা-মেট্রো-গ-২১-৫৫৬২ বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি সীমান্ত স্কয়ারে ঢুকে ব্যাক করার চেষ্টা করছিল। ভুলবশত উল্টো গিয়ার পড়ায়  এটি দ্রুতগতিতে সামনের দিকে এগিয়ে যায়। সেখানে তিনটি সিঁড়ি ছিল। গতির কারণে প্রথম সিঁড়িতে লেগেই গাড়িটি জাম্প করে কাচ ভেঙে শোরুমে ঢুকে পড়ে।

ওই শোরুমের ম্যানেজার আবদুল আজিজ জানান, গতকাল তাদের শোরুম বন্ধ ছিল। বেলা ১২টায় সীমান্ত স্কয়ার কর্তৃপক্ষ তাদের ফোন করে। তারা এসে দেখেন গ্লাস ভেঙে গাড়িটি শোরুমে ঢুকে গেছে। তবে কোনো মালামালের ক্ষতি হয়নি। 

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, ওই ঘটনা সম্পর্কে আমরা কিছু জানি না। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর