বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ০০:০০ টা

ছাত্রদলের কমিটিতে স্থান পেতে নেতাদের অবরুদ্ধ করলেন বিবাহিতরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বিবাহিত ছাত্রদল নেতাদের চট্টগ্রাম নগর কমিটিতে রাখতে নগর বিএনপির শীর্ষ নেতাদের অবরুদ্ধ করেছে বিবাহিত ছাত্রদল নেতারা। এসময় নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামসহ শীর্ষ কয়েকজন নেতা দেড় ঘণ্টা অবরুদ্ধ হয়ে পড়েন। পরে এ বিষয়ে কেন্দ্রের সঙ্গে কথা বলার আশ্বাস দিয়ে মুক্ত হন বিএনপি নেতারা। গতকাল দুপুরে নগর বিএনপি কার্যালয় নাসিমন ভবনে এ ঘটনা ঘটে। মহানগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, বিবাহিত ও অবিবাহিতদের সমন্বয় করে কমিটি করার দাবি নিয়ে এসেছিল কিছু ছাত্রনেতা। যারা কারা নির্যাতিত ও দলের জন্য ত্যাগ স্বীকার করেছে তাদের কমিটিতে রাখার সুপারিশ করব এমন আশ্বাস দিয়েছি।

এ বিষয়ে আমরা কেন্দ্রের সঙ্গে কথা বলব। জানা যায়, মহানগর বিএনপির উদ্যোগে করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন ও মেডিসিন সেবা কার্যক্রম উদ্বোধনের জন্য কার্যালয়ে আসেন বিএনপি নেতারা। অনুষ্ঠান শেষে বিএনপি নেতারা বের হওয়ার চেষ্টা করলে তাদের অবরুদ্ধ করে রাখেন বিবাহিত ছাত্রদল নেতারা। বিবাহিত অবিবাহিতদের সমন্বয়ে কমিটি করা হবে এমন আশ্বাস দিয়ে অবরুদ্ধ থেকে মুক্ত হন বিএনপির নেতারা।

বিবাহিত ছাত্রদল নেতাদের পক্ষে আরিফ উদ্দিন রুবেল বলেন, আমরা বিগত সময়ে আন্দোলন সংগ্রামে ছিলাম। কারাভোগ করেছি। নির্যাতন সহ্য করেছি। তাই ছাত্রদলের স্বীকৃতি দাবি করে সিনিয়র নেতাদের কাছে দাবি জানিয়েছি। তারা আশ্বাস দিয়েছেন বিবাহিত ও অবিবাহিতদের সমন্বয়ে কমিটি গঠন করতে কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের অনুরোধ করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর