শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

চিকিৎসকের বিরুদ্ধে নারী ব্যাংকারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

সাদিয়া ছালছাবিল (ছদ্মনাম) একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়। এরপর প্রেম। প্রেমের চার মাসের মাথায় বিয়ে করেন এক ইন্টার্ন চিকিৎসককে। তার নাম রাকিবুল ইসলাম। কিন্তু বিয়ের পর থেকেই সব যোগাযোগ বন্ধ করে দিয়ে স্বামী তাকে নানাভাবে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন  ওই নারী। এ ঘটনায় তিনি গত ১৫ আগস্ট রাজধানীর পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এছাড়া জামালপুরের  নারী ও শিশু নির্যাতন আদালতেও মামলা করেছেন।

এর ভিত্তিতে পুলিশ প্রতারণা ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। 

জিডির সূত্রে জানা গেছে, রাকিবুল ইসলাম নামে শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে গত রমজানে পরিচয় হয় ওই নারীর। এরপর দেখা-সাক্ষাৎ হয় তাদের। অল্প দিনেই এ সম্পর্ক প্রেমে গড়ায়। গত জুনে কমলাপুর স্টেশন থেকে ট্রেনে করে তারা জামালপুর যান। সেখানে একজন কাজীর কাছে গিয়ে বিয়ে করেন এবং জামালপুরে তিন দিন অবস্থান করেন।

ওই নারী অভিযোগ করেন, গত ১৮ জুলাই পারিবারিকভাবে আরেকটি বিয়ে করেন ওই চিকিৎসক। এরপর তিনি কয়েকবার যোগাযোগের চেষ্টা করলে মোবাইলে ধারণ করা গোপন কিছু ফাইল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন রাকিব। এ বিষয়ে জানতে ডা. রাকিবুল ইসলামকে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া যায়। 

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ওই জিডির তদন্ত চলছে। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর