শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২১ অক্টোবর, ২০২০ ২৩:২০

করোনাকালেও সব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে : তোফায়েল

ভোলা প্রতিনিধি

করোনাকালেও সব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে : তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনাকালেও দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয়নি।

তাই সব ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি গতকাল দুপুরে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ’৭৫-এর পর ছয় বছর নির্বাসনে ছিলেন। নির্বাসনে থেকেও তিনি আওয়ামী লীগকে সংগঠিত করার চেষ্টা করেছেন। ১৯৮১-এর ১৭ মে তিনি দেশে ফিরে এসে মাটি স্পর্শ করে বলেছিলেন, আমি ক্ষমতার জন্য আসিনি। এসেছি বাংলার দুঃখী মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য। সেই প্রতিশ্রুতি তিনি রেখেছেন।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার মধ্যে ইমাম-মুয়াজ্জিন থেকে শুরু করে যাদের বাড়িঘর নেই, খাদ্যের অভাব এমন কোনো সেক্টর নেই যেখানে সহযোগিতা করেননি। বক্তৃতায় তিনি বঙ্গবন্ধুর সাদাসিধে জীবনযাপনের বর্ণনা দেন এবং নেতা-কর্মীদের অনুকরণের আহ্বান জানান।

সম্মেলনে সভাপতিত্ব করেন ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিয়া মো. সিরাজ। উদ্বোধন করেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন।

ইউপি মেম্বার শাজাহান (শাহজল) বেপারীকে সভাপতি, আমির হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক করে পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের ৬৯ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়া পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে শাহে আলম হাওলাদারকে সভাপতি ও গিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্যের কমিটি করা হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর