শিরোনাম
প্রকাশ : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:২১

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শোভাযাত্রা

সম্পূর্ণ জনগোষ্ঠীকে টিকার আওতায় আনতে বেশি সময় লাগবে না : মতিয়া

নিজস্ব প্রতিবেদক

সম্পূর্ণ জনগোষ্ঠীকে টিকার আওতায় আনতে বেশি সময় লাগবে না : মতিয়া

সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সম্পূর্ণ জনগোষ্ঠীকে করোনাভাইরাসের টিকার আওতায় আনতে বেশি সময় লাগবে না। কারণ নেতৃত্ব যখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। গতকাল সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কৃষক লীগের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মতিয়া চৌধুরী বলেন, বাংলাদেশে মাঝে-মধ্যে আমরা কিছু খেলা দেখি, সেটা কী? যখনই শেখ হাসিনা কোনো একটা উদ্যোগ নেন, তখন আমরা দেখি টেলিভিশনের বিজ্ঞাপনের মতো; সম্ভব না, হবে না, এটা অসম্ভব, এটা হলেও টিকবে না, এরকম কিছু বিজ্ঞাপন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, এই কৃতজ্ঞ বাঙালি জাতি আপনার পেছনে আছে। আপনি আজকে তরী ধরেন, অবশ্যই আমরা আমাদের গন্তব্যে পৌঁছাব।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমরা কোনো ষড়যন্ত্রকে ভয় পাই না। সব আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র মোকাবিলা করেই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। তিনি বলেন, অনেকে কত ভবিষ্যদ্বাণী, কত অপপ্রচার, কত গুজব ছড়িয়েছে। হাজার হাজার মানুষ মারা যাবে, দাফন করার লোক থাকবে না- এমন অনেক গুজব ছড়িয়ে বিভ্রান্ত করতে চেয়েছে। কিন্তু যুবলীগ, কৃষক লীগসহ আমাদের দলের নেতা-কর্মীরা যেসব মানুষ মারা গেছে, তাদের দাফনের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন।

আলোচনা অনুষ্ঠানের পর বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের সংক্রমণের হাত থেকে জাতিকে সুরক্ষার জন্য অতি দ্রুত ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে শোভাযাত্রা করে কেন্দ্রীয় কৃষক লীগ।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। এতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়াসহ কৃষক লীগ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

 

এই বিভাগের আরও খবর