শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১০ মার্চ, ২০২১ ২৩:৩২

বিয়ের সাত মাসের মাথায় গৃহবধূ খুন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বিয়ের সাত মাসের মাথায় খুন হয়েছেন গৃহবধূ রোকসানা বেগম। শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যার পর তাকে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগে পুলিশ নিহতের শ্বশুর ও দেবরকে গ্রেফতার করেছে। এ ঘটনায় নিহতের বাবা থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ শয়নকক্ষ থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। রোকসানা মিঠাপুকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের রহমতপুর পাইলচড়া গ্রামের শাহিন মিয়ার স্ত্রী ও পাশের মধ্যপাড়া গ্রামের আবদুর রহিমের মেয়ে। শাহিন মিয়া স্ত্রীকে বাড়িতে রেখে ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন।

পুলিশসূত্রে জানা গেছে, স্বামীর অনুপস্থিতির কারণে বাড়িতে রোকসানার সঙ্গে ঝগড়া লাগাতেন শ্বশুর, দেবর ও শাশুড়ি। এ নিয়ে সংসারে অশান্তি চলছিল। সকালে তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে নিহতের বাবা দাবি করেন। খবর পেয়ে পুলিশ দুপুরে শয়নকক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল মর্গে পাঠায়।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের শ্বশুর আবদুর রাজ্জাক ও দেবর সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে। নিহতের বাবা আবদুর রহিম হত্যা মামলা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।