সোমবার, ২২ মার্চ, ২০২১ ০০:০০ টা

সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই

নিজস্ব প্রতিবেদক

সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। আজও ষড়যন্ত্র চলছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভার সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি অংশ নেন।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে সভাপতিত্ব করেন।

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সব ষড়যন্ত্র প্রতিহত করার শপথ নেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বাংলার বাতাসে এখনো ষড়যন্ত্র ও চক্রান্তের গন্ধ পাই। এ সবের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে। কিন্তু আমরা রাজপথ ছাড়িনি। আজ সরকার হটানো ও দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র চক্রান্ত চলছে আমাদের তা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। এটাই হোক বঙ্গবন্ধুর জন্মদিনে আজকের শপথ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব এমন একটি নাম যা স্বমহিমায় প্রতিষ্ঠিত। তাঁর নাম মুছে ফেলার অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু বঙ্গবন্ধু বাঙালীর কাছে স্বমহিমায় উদ্ভাসিত। তাঁর জন্মদিন উদযাপনের অনুষ্ঠানে বিশ্ব নেতারা সাড়া দিয়েছেন। 

তিনি বলেন, বঙ্গবন্ধুকে স্মরণ করতে হলে তাঁর কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও স্মরণ করতে হবে। কারণ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনা ছাড়া বাস্তবায়ন সম্ভব ছিল না। তিনি ধ্বংসস্তূপের ওপর সৃষ্টির পতাকা উড়ান। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলেছে।

সর্বশেষ খবর