শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৭ এপ্রিল, ২০২১ ২৩:১৮

স্বাস্থ্যবিধি নিশ্চিতে ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদক

Google News

করোনাভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মানতে ঢাকা উত্তর সিটি করপোরেশন-ডিএনসিসির বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। গতকাল মাস্ক না পরায় ও অপ্রয়োজনে ঘোরাঘুরি করায় ভ্রাম্যমাণ আদালত জরিমানা করে। মিরপুর-১০ অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজের নেতৃত্বে মিরপুর ১৪ নম্বর সেকশনে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় মাস্ক ছাড়া রাস্তায় ঘোরাঘুরির অপরাধে সাতজনকে ৭০০ টাকা জরিমানা করা হয়। কারওয়ান বাজার অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেনের নেতৃত্বে মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময় মাস্ক না পরে বাইরে বের হওয়ার অপরাধে ৫৪ জনকে মোট ৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

দক্ষিণখান অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদের নেতৃত্বে হাজী ক্যাম্প ও দক্ষিণখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময় পাঁচটি হোটেলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে খাবার পরিবেশন এবং অন্যান্য অপরাধে মোট ৪১ হাজার টাকা জরিমানা করা হয়। সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে ভাটারা অঞ্চলে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মোট সাতটি মামলায় ১০ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।

এই বিভাগের আরও খবর