শনিবার, ৩ জুলাই, ২০২১ ০০:০০ টা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থীকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আমেরিকান অ্যাসোসিয়েশন ফর পেট্রোলিয়াম জিওলজিস্ট ফাউন্ডেশনের এল. অস্টিন উইকস আন্ডারগ্র্যাজুয়েট গ্র্যান্ডপ্রাপ্ত বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের পাঁচ শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের উদ্যোগে এক ভার্চুয়াল অনুষ্ঠানে তাদের সংবর্ধিত করা হয়।  রিসার্চ গ্র্যান্ডপ্রাপ্ত সংবর্ধিত শিক্ষার্থীরা হলেন- ২০১৬-১৭ সেশনের ফয়সাল আহমেদ, হামিদা আক্তার, মোসাম্মত লাবণী, মো. সাইফুল ইসলাম এবং আফরোজা মিম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। ভূতত্ত্ব বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক সুখেন গোস্বামীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সহকারী অধ্যাপক ড. ধীমান কুমার রায়।

প্রভাষক মুহাম্মদ আবদুল্লাহ সালমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সদ্য সাবেক চেয়ারম্যান সহকারী অধ্যাপক আবু জাফর মিয়া। 

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, আন্তর্জাতিক পর্যায় থেকে আমাদের শিক্ষার্থীদের এই অর্জন বরিশাল বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক পরিমন্ডলে পরিচয় করিয়ে দেয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর