শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৫ জুলাই, ২০২১ ২৩:২৪

টিকটক হৃদয় বাবুর সহযোগী অনিকসহ পাঁচজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

Google News

ভারতে এক তরুণীকে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার জেরে নারী পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে টিকটক হৃদয় বাবুর অন্যতম সহযোগী ও মগবাজারের চিহ্নিত সন্ত্রাসী অনিক হাসান ওরফে হিরো অনিকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার অন্যরা হলো- শহিদুল ইসলাম ওরফে এ্যাম্পুল (৩৪), আবির আহমেদ রাকিব (২২), সোহাগ হোসেন আরিফ (৩৬) ও হিরা (২২)। তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ৫টি ধারালো অস্ত্র, ১টি চেইন, ৩০০ পিস ইয়াবা, ৭টি মোবাইল ফোন ও ৩৪০০ টাকা উদ্ধার করা হয়। রবিবার রাতে র‌্যাব হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গতকাল কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, গ্রেফতারকৃত অনিক হাসান একজন চিহ্নিত সন্ত্রাসী।

এবং মাদক সিন্ডিকেটের অন্যতম হোতা। বর্তমানে তার নামে হত্যা, মাদক ও অস্ত্র, ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে। তার গ্রুপের সদস্য সংখ্যা প্রায় ২০-২৫ জন। কিশোরকালেই সে অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। ধীরে ধীরে সংঘবদ্ধ দল গড়ে তোলে। ২০১৬ সালের আলোচিত আরিফ হত্যা মামলার মাধ্যমে পরিচিতি পায় সে। তার এই সংঘবদ্ধ দল মগবাজার, মধুবাগ, মিরবাগ, নতুন রাস্তা পেয়ারাবাগ, চেয়ারম্যান গলি, আমবাগান ও হাতিরঝিল এলাকায় আধিপত্য বিস্তার, মাদক সিন্ডিকেট ও নৈরাজ্য সৃষ্টি করে আসছিল। বিভিন্ন সময়ে সে ও তার দল হাতিরঝিলে আগত দর্শনার্থীদের ভয়ভীতি প্রদর্শন করে ছিনতাই ও চাঁদাবাজি করত। এ ছাড়া সে ওই এলাকার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করত। হাতিরঝিল এলাকা দৃষ্টিনন্দন হওয়ায় টিকটক গ্রুপের কার্যকলাপগুলোও সে নিয়ন্ত্রণ করত। সে টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী ছিল। টিকটক হৃদয়ের চাহিদায় সন্ত্রাসী কার্যকলাপ করত। এ ছাড়া সে টিকটক হৃদয়কে টিকটক গ্রুপের নেশা ও আড্ডার জন্য মাদক সরবরাহ করত। সে মাদক সিন্ডিকেট সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। এ বিষয়ে আমাদের গোয়েন্দা অনুসন্ধান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, গ্রেফতারকৃত অপর সদস্যদের মধ্যে শহিদুল ইসলাম এ্যাম্পুলের নামে মাদক ও চুরির ৬টি মামলা রয়েছে। আবির আহমেদ রাকিবের বিরুদ্ধে ২টি, সোহাগ হোসেন আরিফের বিরুদ্ধে ৩টি ও হিরার বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর