বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

মানিকগঞ্জে ৬ হাজার অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিল শেখ রাসেল ক্রীড়া চক্র

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে ৬ হাজার অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিল শেখ রাসেল ক্রীড়া চক্র

জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল মানিকগঞ্জে ৬ হাজার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয় শেখ রাসেল ক্রীড়া চক্র -বাংলাদেশ প্রতিদিন

জাতীয় শোক দিবস উপলক্ষে মানিকগঞ্জে ৬ হাজার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড।

গতকাল দুপুরে শহরের বান্দুটিয়া আফতাব উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০০ কর্মহীন অসহায় ব্যক্তির মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়। কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ড. সাজ্জাদ হায়দার প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। এর আগে রবিবার শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে ৩ হাজার অসহায় ব্যক্তির খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। পরের দিন সোমবার হরিরামপুরে ১৫০০ অসহায় ব্যক্তির মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়। শেখ রাসেল ক্রীড়া চক্রের আয়োজনে এই শোকের মাসে মানিকগঞ্জে মোট ৬ হাজার অসহায় মানুষ খাদ্য সহায়তা পেল। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি ডাল, ৩ কেজি আটা। গতকাল খাদ্য সহায়তা বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, শেখ রাসেল ক্রীড়া চক্রের স্থায়ী সদস্য আমিনুল ইসলাম ও মো. মারুফ কাজী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রানা, যুবলীগ নেতা ফিরোজ আলম খান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি। প্রধান অতিথি কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ড. সাজ্জাদ হায়দার বলেন, করোনাকালে এই শোকের মাসে দেশব্যাপী অসহায়দের মাঝে শেখ রাসেল ক্রীড়া চক্রের আয়োজনে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আমাদের এ ধরনের কার্যক্রম চলমান থাকবে। তিনি আরও বলেন, শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহানের নিজস্ব অর্থায়নে এই খাদ্য সহায়তা দেওয়া হয়।

সর্বশেষ খবর