শিরোনাম
শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকে দেশ

কোটালীপাড়ায় আওয়ামী লীগ নেতারা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকে দেশ

কোটালীপাড়ার হিরণ ইউনিয়নের পোলসাইর গ্রামের গণেশ পাগল মন্দিরে আলোচনা সভায় বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহবুব আলী খান -বাংলাদেশ প্রতিদিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে, দেশও ভালো থাকে বলে মন্তব্য করেছেন গোপালগঞ্জের আওয়ামী লীগ নেতারা। তারা বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করতে জামায়াত-বিএনপি ষড়যন্ত্র করছে। কিন্তু তা সফল হতে দেব না। গত বৃহস্পতিবার দিবাগত রাতে কোটালীপাড়ার হিরণ ইউনিয়নের পোলসাইর গ্রামে গণেশ পাগলের মন্দিরে দুর্গাপূজা পরিদর্শনে গিয়ে তারা এসব কথা বলেন। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান এ সময় কোটালীপাড়াবাসীকে উদ্দেশ করে বলেন, আপনারা ধন্য। আপনাদের এমপি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি সার্বক্ষণিকভাবে আপনাদের নিয়ে ভাবেন। তার শুভেচ্ছা বার্তা নিয়ে আমি আপনাদের কাছে এসেছি। তিনি আপনাদের দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। আপনারা তার জন্য আশীর্বাদ করবেন। তিনি যেন ভালো থাকেন। তিনি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। পোলসাইর গণেশ পাগল দুর্গা মন্দির কমিটির সভাপতি নকুল চন্দ্র বৈরাগীর সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌরমেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, হিরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া বক্তব্য রাখেন।

মাহবুব আলী খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলার বিভিন্ন দুর্গা মন্দির ঘুরে দেখেন ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অনুদান বিতরণ করেন। এ ছাড়াও তিনি বিভিন্ন মন্দিরে অনুষ্ঠিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সাবেক ধর্মমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহর সহধর্মিণী অ্যাডভোকেট রাশিদা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, রুহুল আমিন খান, আওয়ামী লীগ নেতা কবিরুল ইসলাম রুনি, আলাউদ্দিন হাওলাদার, আতিকুজ্জামান খান বাদল, শেখ টুটুল, ফরমান মুন্সী, এসএম ইস্রাফিল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাফেজা বেগম, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু হাজরা, যুবলীগ নেতা বুলবুল আহম্মেদ হাজরা, ছাত্রলীগ নেতা শামিম দাড়িয়াসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন। বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী নিজের পক্ষ থেকে এ  উপজেলার ৩০৩টি দুর্গা পূজামন্ডপে ৩ লাখ ৩ হাজার টাকা অনুদান দিয়েছেন। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট থেকে প্রতিটি মন্দিরে ৩ হাজার করে টাকা দেওয়া হয়েছে। এ ছাড়াও সরকারিভাবে প্রতিটি মন্দির ৫০০ কেজি করে চাল পেয়েছে। অনেক দলীয় নেতা ও জনপ্রতিনিধি মন্দিরে মন্দিরে অনুদান দিয়েছেন। সবমিলিয়ে এ উপজেলার মন্দিরগুলোতে যে অনুদান দেওয়া হয়েছে, তা দিয়ে সুন্দরভাবে পূজা করা সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতায় বলেই এটা সম্ভব হচ্ছে। 

আয়নাল হোসেন শেখ বলেন, কুমিল্লার ঘটনা নিয়ে একটি গোষ্ঠী ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। আওয়ামী লীগের নেতা-কর্মীরা সদা জাগ্রত। তারা এ দেশে কোনো অপশক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেবে না।

পৌরমেয়র হাজী মো. কামাল হোসেন শেখ বলেন, আওয়ামী লীগ অহিংস ও অসাম্প্রদায়িক রাজনৈতিক দল। সাম্প্রদায়িকতার বিষদাঁত ভেঙে দিতে এ দলের নেতা-কর্মীরা সদা প্রস্তুত। কামরুল ইসলাম বাদল বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি কোটালীপাড়া। এখানে ধর্মীয় উৎসবগুলোকে আমরা ভাগাভাগি করে পালন করি। আমরা গর্বিত আমাদের এমপি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার শাসনামলে এ দেশের সব ধর্মের মানুষ নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করতে পারছে। আমরা কোটালীপাড়াবাসী সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের প্রিয় নেত্রীকে দীর্ঘায়ু দান করেন। তিনি যেন সুস্থ থেকে দেশের মানুষের সেবা করতে পারেন। 

এদিকে, কলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝা, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হান্নান শেখ, রামশীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন বালা, জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু, শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার মধু, আওয়ামী লীগ নেতা এসএম ইস্রাফিল, হান্নান মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন নিজ নিজ এলাকায় দুর্গা মন্দিরে অনুদান প্রদান করেন।

সর্বশেষ খবর