বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

জনদৃষ্টি ভিন্ন খাতে নিতেই সংখ্যালঘুদের ঘরে আগুন

রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোটেক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করে। বিএনপি একটি অসাম্প্রদায়িক দল। আজ দেশে হাজারও সমস্যা। বর্তমানে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনার সঙ্গে ক্ষমতাসীন দলের সংশ্লিষ্টতা আছে। জনদৃষ্টি ভিন্ন খাতে নিতেই সংখ্যালঘুদের বাড়িঘর, মন্দির ও পূজামন্ডপে হামলা, ভাঙচুর ও আগুন দেওয়া হচ্ছে। গতকাল দুপুরে রাজশাহী নগরীর একটি রেস্তোরাঁয় জেলা ভিত্তিক বিএনপির সাংগঠনিক পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন। বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকতের সভাপতিত্বে সভায় রাজশাহী বিভাগের আট জেলার বিএনপি নেতারা অংশ নেন।

সভায় জানানো হয়, আগামী ডিসেম্বরের মধ্যে তৃণমূল পর্যায়ে সম্মেলনের মাধ্যমে তরুণ ও ত্যাগী নেতাদের নিয়ে বিএনপির জেলা কমিটিগুলো গঠন করা হবে।

সাবেক উপমন্ত্রী দুলু বলেন, দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতির ফলে দেশের মানুষ এখন বিক্ষুব্ধ। দেশে গণতন্ত্র ও আইনের শাসন নেই। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটছে। দেশের অর্থনীতি ভঙ্গুর। তাই মানুষের দৃষ্টি ভিন্নদিকে ফেরাতে সংখ্যালঘুদের ওপর হামলা ও নির্যাতন চালানো হচ্ছে। নির্দলীয় নিরপেক্ষ সরকার ও সব দলের আলোচনার ভিত্তিতে নির্বাচন কমিশন পুনর্গঠন ছাড়া বিএনপি নির্বাচনে অংশ নেবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর