শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

আওয়ামী লীগের ক্ষমতায় থাকার বড় বাধা বেগম জিয়া : মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগের ক্ষমতায় থাকার সব চেয়ে বড় বাধা বেগম জিয়া। এই বাধা সরানোর ষড়যন্ত্র করছে তারা। জিয়াউর রহমানকে সরিয়েছেন তাদের পূর্বসুরিরা। গতকাল বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিয়োগ করেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে বরিশাল জিলা স্কুল মাঠে এই বিভাগীয় সমাবেশের আয়োজন করা হয়। মির্জা আব্বাস আরও বলেন- বেগম খালেদা জিয়াকে বিষ প্রয়োগ করা হয়েছে। এ কথা আজ না হয় কাল সত্যি প্রমাণিত হবে। যদি প্রমাণ হয়ে যায় সেই ভয়ে সরকার তাঁকে চিকিৎসার্থে বিদেশে পাঠাচ্ছে না।

বিদেশে গেলে প্রমাণ হয়ে যাবে যে, তাঁকে বিষ প্রয়োগ করা হয়েছে।

মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে এবং মহানগরের সদস্য সচিব মীর জাহিদুল কবির আক্তার হোসেন মেবুলের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- দলের ভাইসচেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম, দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার ও সাবেক এমপি নাজিমউদ্দিন আলম।

এছাড়া সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন,  কেন্দ্রীয় বিএনপি নেতা আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক মজিবর রহমান নান্টু, দক্ষিন জেলা বিএনপির সাবেক সভাপতি এবায়দুল হক চাঁন, উত্তর জেলার সাবেক সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর