শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

‘নেভাল এনসাইন ১০-স্মৃতিতে অম্লান বঙ্গবন্ধু’ উদ্‌যাপিত

নিজস্ব প্রতিবেদক

‘নেভাল এনসাইন ১০-স্মৃতিতে অম্লান বঙ্গবন্ধু’ উদ্‌যাপিত

জাতির পিতার জন্মশতবার্ষিকী ও নৌবাহিনীর সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গতকাল খুলনার বানৌজা উপশমে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করে নৌবাহিনী -আইএসপিআর

জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপনের এই বিশেষ শুভক্ষণে গতকাল ‘নেভাল এনসাইন ১০- স্মৃতিতে অম্লান বঙ্গবন্ধু’ শিরোনামে বাংলাদেশ নৌবাহিনীর সুবর্ণজয়ন্তী উদ্‌যাপিত হয়েছে। আইএসপিআর জানায়, এ উপলক্ষে রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন। দেশব্যাপী বর্ণাঢ্য র‌্যালি, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদানসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়। এর অংশ হিসেবে ঢাকার মানিক মিয়া এভিনিউয়ে সর্বস্তরের কর্মকর্তা ও নাবিকদের সমন্বয়ে বর্ণাঢ্য র‌্যালি হয়। এ সময় সহকারী নৌপ্রধান (অপারেশন্স) রিয়ার অ্যাডমিরাল এম আশরাফুল হকসহ নৌ-সদরের কর্মকর্তা ও সর্বস্তরের নাবিকরা উপস্থিত ছিলেন।

পাশাপাশি বানৌজা খিলক্ষেতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান এবং বানৌজা হাজী মুহসীন অডিটোরিয়ামে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়। সকালে খুলনায় বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন ও বীরবিক্রম শহীদ মহিবুল্লাহর সমাধিস্থলে গার্র্ড অব অনার ও পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে খুলনার শিববাড়ী মোড়ে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। চট্টগ্রামের বানৌজা ঈসাখান প্যারেড গ্রাউন্ড হতে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। বানৌজা পতেঙ্গা চট্টগ্রামে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর