রবিবার, ২৯ মে, ২০২২ ০০:০০ টা

গায়ে কেরোসিন ঢেলে তরুণীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মালিবাগে কেরোসিন ঢেলে গায়ে আগুন দিয়ে পাপিয়া সারোয়ার ওরফে মিম নামে এক অন্তঃসত্ত্বা আত্মহত্যার চেষ্টা করেছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও পাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে বলে বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানিয়েছেন।  গতকাল দুপুরে মালিবাগের গুলবাগের ঝিলপাড় এলাকার বাসায় ওই গৃহবধূ গায়ে আগুন দেন বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় তার স্বামী রামিমকে আটক করা হয়েছে। 

বার্ন ইনস্টিটিউট সূত্র জানিয়েছে, পাপিয়া সারোয়ার নগরের শান্তিবাগের বেসরকারি সিটি ইন্টারন্যাশনাল কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণির প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি গুলবাগের ঝিলপাড়ে তার স্বামীর সঙ্গে থাকতেন। স্বামী রামিমের খিলগাঁওয়ে মোবাইল রিচার্জের দোকান রয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে ওই বাসায় পাপিয়া গায়ে কেরোসিন ঢেলে আগুন দেন। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে পাপিয়ার শরীরে আগুন জ্বলতে দেখেন। পাপিয়ার মা-বাবার বাসা তার বাসার কাছেই।

পাপিয়াদের বাড়ির মালিকের কাছ থেকে খবর পেয়ে তারা এসে পাপিয়ার শরীরের আগুন নিভিয়ে ফেলেন। প্রথমে তাকে খিলগাঁওয়ের বেসরকারি খিদমাহ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় বার্ন ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়েছে। সেখানে আসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সদস্যরা পাপিয়ার স্বামী রামিমকে আটক করেন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এস এম আইউব হোসেন বলেন, পাপিয়ার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

পাপিয়ার মা পারভীন আক্তার গণমাধ্যমকে বলেছেন, পাপিয়াকে বিয়ে করার পর থেকেই রামিমের অন্য এক নারীর সঙ্গে সম্পর্ক হয়। এ নিয়ে ঝগড়ার জেরেই পাপিয়া নিজের শরীরে আগুন দিয়েছেন। একই কারণে এক বছর আগেও পাপিয়া হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, রামিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানাকে জানানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর