শিরোনাম
সোমবার, ৩০ মে, ২০২২ ০০:০০ টা

খুনি চক্র বিএনপিকে প্রতিহত করতে হবে : মির্জা আজম

নিজস্ব প্রতিবেদক

খুনি চক্র বিএনপিকে প্রতিহত করতে হবে : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, বিএনপি খুনি চক্র। তারা আরেকটি ’৭৫-এর ১৫ আগস্ট ঘটাতে চায়। সে কারণেই তারা স্লোগান দেয়, ’৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। জনগণকে সঙ্গে নিয়ে খুনি চক্র বিএনপিকে প্রতিহত করতে হবে।

গতকাল বিকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৫০ নম্বর ওয়ার্ডের ইউনিট সম্মেলনে তিনি এসব কথা বলেন। মির্জা আজম বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান গণতান্ত্রিক সংস্কৃতি ও দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার বুটের তলায় পিষ্ট করে কারফিউ মার্কা গণতন্ত্র চাপিয়ে দিয়ে জাতির সঙ্গে তামাশা করেছিলেন। একই সঙ্গে সেনাপ্রধান এবং রাষ্ট্রপতির পদ দখল করে সংবিধান ও আইনকে ভূলুণ্ঠিত করেছিলেন। তারই    পদাঙ্ক অনুসরণ করে সে অপরাজনীতির ঐতিহ্য বহন করে চলেছে আজকের বিএনপি।

যার ধারাবাহিকতায় কোনো আইন বা নিয়মনীতির কথা শুনলেই বিএনপি নেতাদের গায়ে জ্বালা ধরে। তারা ষড়যন্ত্র করে চলছে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার পাঁয়তারা করছে তারা। এদের বিরুদ্ধে জনপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবু আহমেদ মন্নাফি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর