বৃহস্পতিবার, ২ জুন, ২০২২ ০০:০০ টা

সন্ত্রাসীদের ধরতে না পারলে আমাদের বলুন

পুলিশের উদ্দেশে বরিশাল মেয়র

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পুলিশকে উদ্দেশ করে বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেছেন, আপনারা যদি অপরাধীদের ধরতে না পারেন তাহলে আমাদের বলেন, আমরা তাদের ধরে থানায় সোপর্দ করব। সাংবাদিক অপূর্ব অপুর ওপর হামলা চেষ্টার প্রতিবাদে বরিশাল প্রেস ক্লাব আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। গতকাল বেলা সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ও ক্লাব সদস্য বেলায়েত বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে  বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সভাপতি এ কে এম জাহাঙ্গীর, সিনিয়র সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল, মুরাদ আহমেদ, সাইফুর রহমান মিরন, পুলক চ্যাটার্জি ও আকতার ফারুক শাহীন, মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ, বিএম কলেজে শিক্ষক পরিষদের সম্পাদক আল আমিন সরোয়ার, সমন্বয় পরিষদ সভাপতি অধ্যাপক নজমুল হোসেন আকাশ এবং রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস প্রমুখ। বক্তারা চার দিনেও অপুর ওপর হামলা চেষ্টাকারীদের গ্রেফতার করতে না পারায় পুলিশের ওপর ক্ষোভ প্রকাশ করেন। তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার এবং ওই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন।

 এদিকে অপুর ওপর হামলা চেষ্টাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. আজিমুল করিম। অচিরেই সন্ত্রাসীদের গ্রেফতারের প্রতিশ্রুতি দেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর