শিরোনাম
সোমবার, ৪ জুলাই, ২০২২ ০০:০০ টা

শিক্ষকের নির্যাতনে আহত দুই স্কুলছাত্রী মৃত্যুশয্যায়

নারায়ণগঞ্জ ও রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জসিম উদ্দিন নামে এক শিক্ষক স্কুলের ভিতরে চমকি নিয়ে খেলায় দুই ছাত্রীকে চুলের মুঠি ধরে উপর্যুপরি লাথি ও পিটিয়ে গুরুতর আহত করেছেন! এ ঘটনায় আহত দুই ছাত্রী রূপগঞ্জের ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিচ্ছে। শনিবার দুপুুরে উপজেলার বরপা এলাকার হাজী নুরুদ্দিন উচ্চবিদ্যালয়ে সংঘটিত ঘটনায় গতকাল অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক জওহর লাল ঘোষ। দুই শিক্ষার্থী বর্তমানে মৃত্যুশয্যায় রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এদিকে অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ ও একটি হত্যা মামলা রয়েছে। এসব কারণে তিনি কয়েক কারাযাপন করেছেন বলে জানিয়েছেন বিদ্যালয় সংশ্লিষ্টরা।

আহত শিক্ষার্থীদের মা অভিযোগ করে বলেন, শিক্ষক জসিম উদ্দিন উগ্র প্রকৃতির মানুষ। তিনি প্রায়ই শিক্ষার্থীদের বেধড়ক মারধর করেন।

 ঈদের ছুটিতে স্কুল বন্ধ হচ্ছে এ আনন্দে শনিবার দুপুরে সপ্তম শ্রেণির কয়েকজন শিক্ষার্থী চমকি দিয়ে খেলা করছিল। বিষয়টি শিক্ষক জসিম উদ্দিন দেখে ক্ষিপ্ত হয়ে দুজনকে অফিস কক্ষে ডেকে পাঠান। এ সময় জসিম উদ্দিন লাঠি দিয়ে তাদের বেধড়ক পেটাতে থাকেন। এ ছাড়া চুলের মুঠি ধরে অমানুষিক নির্যাতন করেন। পরে দুই শিক্ষার্থী অসুস্থ হলে জসিম উদ্দিন তাদের অভিভাবকদের না জানিয়ে স্থানীয় ইউএস বাংলা মেডিকেলে ভর্তি করান। পরে দুই শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি হলে জসিম উদ্দিন অভিভাবকদের খবর দেন। পরে অভিভাবকরা হাসপাতালে শিক্ষার্থীদের কাছ থেকে নির্মম ঘটনার বর্ণনা জানতে পারেন। রাত সাড়ে ৮টার দিকে তাদের অবস্থা বেগতিক হলে হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। এ বিষয়ে ভিকটিমের পরিবার থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, শিক্ষকের বিরুদ্ধে দুই ছাত্রীকে পিটিয়ে আহত করার খবর পেয়ে তদন্ত করতে উপজেলা শিক্ষা কর্মকর্তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর