বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ ০০:০০ টা

ডিএমপির ডিবি প্রধান হারুন

নিজস্ব প্রতিবেদক

ডিএমপির ডিবি প্রধান হারুন

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) করা হয়েছে ডিআইজি পদে সদ্যপদোন্নতি পাওয়া সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও গোয়েন্দা উত্তরের যুগ্মকমিশনার হারুন অর রশীদকে। ডিএমপির আরও চার গুরুত্বপূর্ণ পদেও রদবদল আনা হয়েছে। গতকাল ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের স্বাক্ষর করা এক অফিস আদেশে এ রদবদল করা হয়। ওই আদেশে বলা হয়েছে- হারুন অর রশীদকে গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্ত কমিশনার করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি ডিবির প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন। একই আদেশে ডিবির প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসা এ কে এম হাফিজ আক্তারকে ক্রাইম অ্যান্ড অপারেশনসের অতিরিক্ত কমিশনার করা হয়েছে। অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) হিসেবে চলতি দায়িত্ব পালন করা মুনিবুর রহমানকে স্বপদে পূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। অতিরিক্ত কমিশনার (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) হিসেবে চলতি দায়িত্ব পালন করা মো. আসাদুজ্জামানকেও স্বপদে পূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে যুগ্মকমিশনার (ট্রাফিক দক্ষিণ) সৈয়দ নুরুল ইসলামকে লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্টের অতিরিক্ত কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

এর আগে ৩০ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জারি করা এক প্রজ্ঞাপনে লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্টের অতিরিক্ত কমিশনার ড. এ এফ এম মাসুম রব্বানীকে পুলিশ স্টাফ কলেজের ডিআইজি করা হয়েছে। একই দিনে আরেকটি প্রজ্ঞাপনে ক্রাইম অ্যান্ড অপারেশনসের অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায়কে চট্টগ্রাম মহানগরের কমিশনার হিসেবে পদায়ন করা হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর