সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

সাজেদা চৌধুরীর আদর্শ ও প্রজ্ঞা অনুপ্রেরণা জোগাবে : স্পিকার

নিজস্ব প্রতিবেদক

সাজেদা চৌধুরীর আদর্শ ও প্রজ্ঞা অনুপ্রেরণা জোগাবে : স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সংসদ উপনেতা প্রয়াত সৈয়দা সাজেদা চৌধুরীর আদর্শ, রাজনৈতিক প্রজ্ঞা ও দূরদর্শিতা প্রজন্ম থেকে প্রজন্মকে অনুপ্রেরণা জোগাবে। তিনি ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ রাজনৈতিক সহযোগী।

বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ উপনেতা প্রয়াত সৈয়দা সাজেদা চৌধুরীর কুলখানি উপলক্ষে গতকাল আয়োজিত দোয়া ও মোনাজাত মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে তিনি এ কথা বলেন। স্পিকার বলেন, বাংলাদেশের সব আন্দোলন-সংগ্রামে সৈয়দা সাজেদা চৌধুরীর অনবদ্য ভূমিকা জাতি দেখেছে। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামেও আওয়ামী লীগের রাজনীতিতে তাঁর অবদান সবাই চিরকাল মনে রাখবে। পঁচাত্তরে জাতির পিতাকে সপরিবারে হত্যার পর ক্রান্তিলগ্নে, এক এগারোর সংকটময় সময়ে সৈয়দা সাজেদা চৌধুরীর ভূমিকার জন্য জাতি চিরকাল তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করবে।

জাতীয় সংসদের এলডি হল প্রাঙ্গণে আয়োজিত এই দোয়া মাহফিলে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র আয়মান আকবর, সাজেদ আকবর, শাহদাব আকবর ও তাঁর কন্যা মাহরুখ আকবর রহমান বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর