সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এসএসসি শিক্ষার্থীসহ দুজন আহত হয়েছে। তারা হলো- হাজী আশরাফ মাস্টার আদর্শ উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী রাব্বি শেখ (১৭) ও স্থানীয় কনকর্ড স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র মো. জাহিদ (১৬)। শনিবার রাত ৯টার দিকে জুরাইন মিষ্টির দোকান এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রাব্বির ভাই জিসান ভূঁইয়া জানান, এক মাস আগে মিষ্টির দোকান এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মারামারি হয়েছিল। সেখানে জাহিদ, আতিক, রাকিবসহ কয়েকজন একই এলাকার জুনিয়র তুহিন, সজিবদের মারধর করে। এরই জের ধরে শনিবার রাতে রাব্বিকে মিষ্টির দোকানের দিকে ডেকে নিয়ে ওই এলাকার কয়েকজন ছুরিকাঘাত করে।

জানা গেছে, জাহিদের কোমরের পেছনে ও রাব্বির বাম পায়ের রানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আহত রাব্বির বাবা মো. রমজান ফল ব্যবসায়ী। জুরাইন কমিশনার রোডে পরিবারের সঙ্গে থাকে রাব্বি। আহত জাহিদ জুরাইন গ্যাস পাইপ রোডে পরিবারের সঙ্গে থাকে।

ডিএমপির কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, জুরাইনের ঘটনায় মামলা হয়েছে। মামলায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। জানা গেছে, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মারামারির এ ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর