সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরা রেডিমিক্স কংক্রিটের দ্বিতীয় প্ল্যান্টের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা রেডিমিক্স কংক্রিটের দ্বিতীয় প্ল্যান্টের যাত্রা শুরু

ফিতা কেটে পতাকা উড়িয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন এলাকায় গতকাল বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের দ্বিতীয় প্ল্যান্টের যাত্রা শুরু হয় -বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের দ্বিতীয় প্ল্যান্টের যাত্রা শুরু হয়েছে। গতকাল নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন এলাকায় কংক্রিট তৈরির এই সুবিশাল কর্মযজ্ঞের উদ্বোধন করা হয়। ফিতা কেটে পতাকা উড়িয়ে প্রকল্পটি উদ্বোধন করেন বসুন্ধরা রেডিমিক্স-এর সিওও মীর্জা মুজাহিদুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন কোম্পানির সিনিয়র ইডি (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার আমানুল্লাহ, হেড অব ডিভিশন (মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) তৌফিক হাসান, টগি শিপিং অ্যান্ড লজিস্টিকসের হেড অব ডিভিশন (অপারেশন) ক্যাপ্টেন মাহবুবুর রহমান, জিএম (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার বিশ্বজিৎ ধর, বসুন্ধরা রেডিমিক্স-এর হেড     অব অপারেশন শিশির কুমার বিশ্বাস, বসুন্ধরা রেডিমিক্স-এর এজিএম (সেলস) মাসুদুল হক প্রমুখ। অনুষ্ঠানে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলামও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, এই প্ল্যান্ট থেকে প্রতি ঘণ্টায় স্বয়ংক্রিয়ভাবে    ১২০ ঘনমিটার সর্বোচ্চমানের কংক্রিট মিক্সিং ও সরবরাহের ব্যবস্থা রয়েছে। এখানে উৎপাদিত রেডিমিক্স বসুন্ধরা আবাসিক এলাকা, পূর্বাচল, বনানী, উত্তরা, টঙ্গী, রূপসী, গাউসিয়া, ভুলতা, আড়াইহাজার, মাধবদীসহ বিস্তীর্ণ এলাকার বড় থেকে ছোট, সব ধরনের নির্মাণাধীন স্থাপনায় সরবরাহ করা হবে। নির্মাণে সময় ও খরচ কমায় রেডিমিক্স কংক্রিটের জনপ্রিয়তা বাড়ছে বলেও জানানো হয় অনুষ্ঠানে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর