শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নবজাতকের জন্য উপহার

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে ব্যতিক্রমী আয়োজন করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এ উপলক্ষে ৭৬ জন নবজাতক ও তাদের মায়ের জন্য বঙ্গবন্ধুকন্যার শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে। গতকাল রাজধানীর বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে ঘুরে স্বেচ্ছাসেবক লীগের নেতারা এই উপহার প্রদান করেন। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশে সংগঠনের নেতারা এসব সামগ্রী বিতরণ করেছেন। 

হলি ফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতালে পিতা-মাতার হাতে শুভেচ্ছা স্মারক পৌঁছে দেন সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শামীম শাহারিয়ার, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. দীপি বড়ুয়া, হলি ফ্যামিলি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রিতম মজুমদার ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে সংগঠনের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. আলী আবরারের নেতৃত্বে নবজাতকের আত্মীয় স্বজনদের হাতে বঙ্গবন্ধুকন্যার শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

উপহার পেয়ে মা-বাবাসহ পরিবারের সদস্যগণ খুবই উচ্ছ্বসিত। একজন মা বলেন, শেখ হাসিনার উপহার আমাদের সন্তানের জন্য আশীর্বাদস্বরূপ। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ এবং তাঁর দীর্ঘায়ূ কামনা করি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর