রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : তোফায়েল

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে চলেছে, সেই মুহূর্তে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। উন্নয়নমূলক কর্মকান্ড ব্যাহত করতে ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি। গতকাল ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির ৮৪তম জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করে সংগঠনটি। তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল করা সম্ভব হয়েছে। এত উন্নয়ন কেউ কল্পনাও করতে পারে না। বিদেশিরা বলছে, কীভাবে সম্ভব! বিএনপির ঢাকার সমাবেশ সম্পর্কে তিনি বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে আমরা তাদের অনুমতি দিয়েছি। ছাত্রলীগের সম্মেলন এগিয়ে এনে উদ্যানটি ছেড়ে দিয়েছি। তারা সমাবেশের নামে বিশৃঙ্খলা করতে চায়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকার পতনের হুমকি দিচ্ছেন উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, সরকার পতন এত সহজ নয়। আওয়ামী লীগ তৃণমূলে বিস্তৃত দল। কেউ যাতে দেশ নিয়ে ছিনিমিনি খেলতে না পারে, সে ব্যাপারে যুবলীগ নেতা-কর্মীরা সতর্ক থাকবেন।

শেখ ফজলুল হক মণির স্মৃতিচারণা করে তিনি বলেন, আমি যতটুকু যা হয়েছি, তার পেছনে সবচেয়ে বড় অবদান মণি ভাইয়ের। তিনি শুধু নেতা ছিলেন না, নেতা তৈরি করতেন। তাঁর সঙ্গ পেয়েছিলাম, এটা আমার সৌভাগ্য।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল, যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় নেতারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর