সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

পুনর্গঠিত কমিটি আগামী নির্বাচনে বিজয় আনবে : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

পুনর্গঠিত কমিটি আগামী নির্বাচনে বিজয় আনবে : হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পুনর্গঠিত কমিটির নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় অর্জন হবে। গতকাল রামপুরায় বাংলাদেশ টেলিভিশন কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত ‘৫৯ বছরে বাংলাদেশ টেলিভিশন’ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। তথ্যমন্ত্রী বলেন, আমাদের সম্মেলন হয়েছে। নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে খুব বেশি পরিবর্তন আসেনি। আগের কমিটির অনেকেই নতুন কমিটিতে রয়েছেন। তার কারণ হলো, প্রধানমন্ত্রী তাদের ওপর আস্থা রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমস্ত চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশ স্বপ্নের ঠিকানায় পৌঁছবে। মন্ত্রী বলেন, আওয়ামী লীগে শেখ হাসিনার বিকল্প নেই। ৭৫ সালের পর আওয়ামী লীগ যখন বহু ভাগে বিভক্ত, সে সময় আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করেছেন শেখ হাসিনা।

তিনি বলেন, সন্তানকে মা যেমন লালন-পালন করে বড় করে, একইভাবে বঙ্গবন্ধুহীন আওয়ামী লীগকেও অনেক কষ্ট করে শেখ হাসিনা সুসংগঠিত করেছেন, দলকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে গেছেন। সুতরাং শুধু দলেই নয়, বাংলাদেশেও শেখ হাসিনার বিকল্প নেই। যত সমালোচনাই হোক না কেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন করেছেন শেখ হাসিনাই।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বাংলাদেশ এখন পৃথিবীর সামনে উদাহরণ হিসেবে উপস্থাপিত হয়। বিশ্ব খাদ্য সংস্থা, জাতিসংঘ অন্যান্য দেশের কাছে বাংলাদেশকে উদাহরণ হিসেবে উপস্থাপন করে।

সর্বশেষ খবর