শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

নৌকার টিকিট পেলে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব : মাহি

নিজস্ব প্রতিবেদক

নৌকার টিকিট পেলে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব : মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে নৌকার টিকিট পেলে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন, কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে আমি জিতব। এ আসন নৌকাকে এনে দেব। গতকাল বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির কার্যালয় থেকে মাহি মনোনয়ন ফরম সংগ্রহ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মাহী বলেন, আমি বলে বুঝাতে পারব না, আমার যে কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। ‘মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী’- এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি নিজে একজন নারী, নারী নেতৃত্বকে অগ্রধিকার দিচ্ছেন। মেট্রোরেলের প্রথম চালক ছিলেন নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সে ক্ষেত্রে আমি একজন নারী। আমার মনে হয়, সামনের যে ভিশন, স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয়, এ উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে রাখতে চাই না।

নির্বাচনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, আমি ও আমার স্বামী মিলে পরিকল্পনা তৈরি করছি। আজকের পর থেকে আরও দৃঢ়ভাবে কাজ করব।

তৃণমূলের নেতা-কর্মীদের সাপোর্ট কতটা পাবেন- এমন প্রশ্নের উত্তরে মাহি বলেন, প্রচণ্ড সাপোর্ট। ফরম কেনার আগেই তাদের সঙ্গে বেশ যোগাযোগ হচ্ছে। তারা অনেক রকমভাবে সাপোর্ট করছেন। তারা ফোন করছেন, তাদের সঙ্গে দেখা হচ্ছে, বিভিন্ন জায়গায় আমি যখন গণসংযোগে যাই, তারা আমাকে সাপোর্ট করছেন। ওখানকার নেতা-কর্মীরা বেশ আন্তরিক। সবাই আমাকে খুব সাপোর্ট করছেন।

ওবায়দুল কাদেরের সঙ্গে কী কথা হয়েছে- এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমি ইচ্ছা পোষণ করেছি যে আমি ফরম কিনতে চাই। আমি কী কাজ করেছি সেগুলো আমি বলেছি। তিনি (ওবায়দুল কাদের) বলেছেন, আমি জেনে জানাচ্ছি। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন এবং তিনি বলেছেন, আমি নমিনেশন ফরম কিনতে পারব।

তিনি আরও বলেন, ‘অভিনয়টা আমার বেইজ, ইন্ডাস্ট্রি আমাকে মাহিয়া মাহি বানিয়েছে। আমার বেইজ আমি ছাড়ব না। রাজনীতি মানুষের সেবা করা। আমি মানুষের সেবাও করব এবং আমার সিনেমা, ইন্ডাস্ট্রি ছাড়ব না।

মনোনয়ন না পেলে নির্বাচন করবেন না জানিয়ে মাহি বলেন, মনোনয়ন না পেলে, আমার দলের যে মনোনয়ন পাবে, আমি তার হয়ে মাঠে কাজ করব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর