রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ওরা মূলত লাশ চাইছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

এ কে এম শামীম ওসমান এমপি বলেছেন, ২০১৩ সাল থেকে ২০১৫ পর্যন্ত বিএনপি ২ হাজার ৫৫২টি গাড়ি পুড়িয়েছে, ২৯টি ট্রেন পুড়িয়েছে, ৯টি লঞ্চ পুড়িয়েছে। ২ হাজার ৩৬ জন সাধারণ মানুষের গায়ে আগুন দেওয়া হয়েছে। তার মধ্যে ৫০০ জন মানুষ নিহত হয়েছে। এ নারায়ণগঞ্জে বাসের মধ্যে ড্রাইভার-কন্ডাক্টর শুয়ে ছিল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ২৬ জন সদস্যকে হত্যা করা হয়েছিল, এক দিনে ৫০০ জায়গায় বোমা হামলা করেছে। এগুলো যদি রাজনীতি হয় তাদের ভোট দেন। ওরা মূলত লাশ চাইছে। গতকাল ফতুল্লার কাশীপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশকে আজ কেউ অবজ্ঞা করতে পারে না। তাঁর স্বপ্ন কী, তাঁর স্বপ্ন তাঁর বাবার স্বপ্ন পূরণ করা। আমরা বলেছিলাম বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে, আমাদের স্বপ্ন পূরণ হয়েছে। তিনি বলেছিলেন, তোমাদের স্বপ্ন পূরণ হয়েছে, আমারটা হয়নি। তাঁর স্বপ্ন বাংলাদেশের প্রতিটি মানুষের ঘরে অন্ন-বস্ত্র থাকবে।

তিনি বলেন, আমাদের ভুল থাকতে পারে। মানুষের কাছে যান, ভোট চান। মানুষ ভোট দিলে অবশ্যই আপনারা ক্ষমতায় আসবেন। পৃথিবীতে বেঁচে থাকাটাই অ্যাক্সিডেন্ট মারা যাওয়াটাই স্বাভবিক। আমি চেষ্টা করছি মানুষের জন্য কাজ করার। আগামীকাল বাঁচব কি না জানি না। আমার জন্য একটু দোয়া করবেন। আমরা প্রতিশোধ নিতে চাই না। সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন চেয়ারম্যান শওকত আলী প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর