সোমবার, ৬ মার্চ, ২০২৩ ০০:০০ টা

পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীকে হত্যা, দুজন আটক

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা গ্রামে আকলিমা আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ শেষে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মাসুদ আলম।

তিনি জানান, শুক্রবার রাতে ওই এলাকার প্রবাসী শাহ আলমের স্ত্রী আকলিমা আক্তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। সকালে তার বিবস্ত্র মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় শিবচর থানায় নিহতের ভাই একটি মামলা করেন। পরে পুলিশ তথ্য-উপাত্ত পর্যালোচনা শেষে একই এলাকার আতিয়ার কাজীকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আতিয়ার এই হত্যাকান্ডে  জড়িত থাকার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্য মতে শহীদকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজনসহ আরও একজন আকলিমাকে পালাক্রমে ধর্ষণ শেষে হত্যা করেন। পুলিশ সুপার মাসুদ আলম আরও জানান, শাহ আলম বিদেশে থাকার সুযোগে আকলিমা আতিয়ারের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এর কারণে বিভিন্ন সময় আকলিমা আতিয়ারের কাছ থেকে টাকা নিতেন। এ ছাড়া আতিয়ারের স্ত্রী পরকীয়ার বিষয়টি জেনে ফেলায় তার সংসারে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। এ কারণে আতিয়ার ক্ষুব্ধ হয়ে আকলিমাকে হত্যার পরিকল্পনা করেন। ঘটনার দিন রাতে আকলিমার ঘরে ঢুকে আতিয়ার প্রথমে ধর্ষণ করেন। পরে পালাক্রমে আরও দুজন ধর্ষণ করেন। ঘটনাটি জানিয়ে দেওয়ার হুমকি দেয় আকলিমা। পরে তিনজনে মিলে কাপড় দিয়ে মুখ বেঁধে বালিশ চাপার মাধ্যমে আকলিমাকে হত্যা করে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুজনেই ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। গ্রেফতারদের দুপুরেই আদালতে নেওয়া হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকিরসহ অন্য কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর