বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

উন্নয়ন অগ্রগতির জন্য শেখ হাসিনার বিকল্প নেই

শেখ হেলাল এমপি

বাগেরহাট প্রতিনিধি

উন্নয়ন অগ্রগতির জন্য শেখ হাসিনার বিকল্প নেই

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসতে পারবে না। বিএনপি-জামায়াত দেশের সাম্প্রদায়িক শক্তি, আর আওয়ামী লীগ অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী শক্তি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সাধারণ মানুষের পাশে থাকছেন। সাধারণ মানুষের জন্য দিনরাত কাজ করে চলেছেন। দেশের উন্নয়ন আগ্রগতির জন্য শেখ হাসিনা সরকারে কোনো বিকল্প নেই। গতকাল দুপুরে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী ও তার ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্র মানুষের জন্য ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল এ কথা বলেন।

 এ সময় তিনি আরও বলেন, আগামী নির্বাচনের জন্য এখন থেকে দলীয় নেতা-কর্মীরা সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রগতির চিত্র তুলে ধরতে হবে। সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে জনগণকে আরও ঐক্যবদ্ধ করতে হবে।

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানার সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার কে এম আরিফুল হক, মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ আলী খান, এস এম সাইকুল আলমসহ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর