শিরোনাম
৫ এপ্রিল, ২০২০ ০৩:০০

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, ৫ বাড়ি লকডাউন

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু, ৫ বাড়ি লকডাউন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামে করোনা সন্দেহে ( জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট ) জুলেখা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শনিবার আশপাশের ৫টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

ওই গ্রামের মো. আলম জানান, জুলেখা বেগম ৩ দিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসেন। তিনি চাষাড়া এলাকায় টোকাই কাজ করতেন। তার স্বামী অনেক আগেই মারা গেছেন। তার পিতার নাম মৃত হোসেন পাঠান। তার কোনো সন্তান নেই। বাড়িতে আসার পর থেকেই তিনি জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। অসুস্থতা নিয়েও তিনি কয়েকটি বাড়িতে ঘোরাফেরা করেছেন। শুক্রবার রাতে ঘরের ভেতরে তিনি মৃত্যুবরণ করেন। শনিবার বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেই। পরে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বলেন, সিভিল সার্জনের নির্দেশে ওই নারীর মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত ২০-২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ওই নারীর মৃত্যুর খবর পেয়ে আমরা সাথে সাথে মৃতদেহটি পিপিই পড়িয়ে রাখার ব্যবস্থা করি।উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাশটি দাফনের ব্যবস্থা করা হয়েছে। আশপাশের ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

সর্বশেষ খবর