শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২০ ২১:০৭
আপডেট : ৭ এপ্রিল, ২০২০ ২১:২৩

হিলি স্থলবন্দরে তাবলীগ কর্মীদের জন্য প্রস্তুত ৪ কোয়ারেন্টাইন সেন্টার

দিনাজপুর প্রতিনিধি:

হিলি স্থলবন্দরে তাবলীগ কর্মীদের জন্য প্রস্তুত ৪ কোয়ারেন্টাইন সেন্টার

ভারতে অবস্থানরত বাংলাদেশি তাবলীগ জামায়াতের দলকে হিলি চেকপোস্ট দিয়ে দেশে প্রবেশে প্রতিহতের ঘোষণা দিয়েছেন দিনাজপুরের হিলির স্থানীয় জনগণ। 

ভারতে তাবলীগ জামায়াতে অংশ নিতে গিয়ে আটকে পরা বাংলাদেশি মুসল্লিদের ৪০ সদস্যের একটি দল হিলি চেকপোস্ট দিয়ে বাংলাদেশে আসার কথা রয়েছে। তাদের সরকারি ব্যবস্থাপনায় কোয়ারেন্টাইনে রাখতে হিলির ৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে কোয়ারেন্টাইন সেন্টার বানিয়েছে স্থানীয় প্রশাসন। 

ভারত থেকে তাদের ফিরে আসার খবরে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার ভয়ে হিলি চেকপোস্ট দিয়ে তাদের দেশে প্রবেশে প্রতিহত করার ঘোষণা দিয়েছে স্থানীয় জনগণ। 
 
হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ওসি সেকেন্দার আলী জানান, তাবলীগ কর্মীদের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরার বিষয়টি এখন পর্যন্ত নিশ্চিত না।
 
হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, আমরা হিলিবাসী এখনও ভালো আছি এবং ভালো থাকতে চাই। করোনা ভাইরাসের কারণে হিলি সীমান্তবাসী আমরা আতংকিত। এ সময় হিলি চেকপোষ্ট দিয়ে ভারত থেকে কেউ আসুক এটা আমরা চাই না। 
 
হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম বলেন, তাবলীগ জামায়াতের সদস্যদের ভারত থেকে দেশে ফেরার এখন পর্যন্ত কোনও সম্ভাবনা নেই। তবে তারা যদি আসেন তবে তাদের কোয়ারেন্টাইন করে রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য প্রস্তুত করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য