শিরোনাম
প্রকাশ : ৮ জুলাই, ২০২০ ২১:১১

বগুড়ায় নতুন করে করোনা আক্রান্ত ৫৫ জন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নতুন করে করোনা আক্রান্ত ৫৫ জন
প্রতীকী ছবি

বগুড়ায় বুধবার নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৫ জন। গত কয়েকদিন ধরেই বগুড়ায় আক্রান্তের সংখ্যা কমতে শুরু করেছে। নতুন ৫৫ জন আক্রান্ত নিয়ে জেলায় মোট আক্রান্ত দাঁড়াল ৩ হাজার ৫০১ জনে। গত ২৪ ঘণ্টায় বগুড়ায় মারা গেছেন দু'জন। এ নিয়ে মোট করোনায় মারা গেলেন ৬৪ জন।

বুধবার সকালে করোনা উপসর্গ নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে গাবতলী উপজেলার মরিয়া এলাকার আব্দুল কালাম (৫০) মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

সকালে অনলাইন বিফ্রিংয়ে বগুড়ার সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় ৭ জুলাই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫০১জন। এর মধ্যে মারা গেছেন ৬৪ জন এবং সুস্থ্য হয়েছেন ১৩৫৭ জন। সরকারিভাবে এই ঘোষণার পরেও বুধবার নতুন করে আরও ৮ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে জেলায় এখন সুস্থ হলো ১৩৬৫ জন

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৫৫ জন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ১৮৮ নমুনা পরীক্ষা করে ৩৩ জনের পজিটিভি ও টিএমএসএস বগুড়ার ৬০ টি নমুনার মধ্যে পজিটিভি হয় ২২টি। এরমধ্যে পুরুষ ৩৯ জন, নারী ১৫ জন ও শিশু ১ জন। আর বগুড়া সদরে আক্রান্ত হয়েছে ৪৩ জন। এছাড়া শিবগঞ্জে ৩, শাজাহানপুরে ৪, গাবতলী ২, সারিয়াকান্দি, সোনাতলা ও দুপচাঁচিয়ায় ১ জনে করে আক্রান্ত হয়েছেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর