১২ জুলাই, ২০২০ ১১:১৯

করোনার মধ্যে বৌভাত, ইউএনও অফিসের সেই অফিস সুপারকে শোকজ

রাজবাড়ী প্রতিনিধি

করোনার মধ্যে বৌভাত, ইউএনও অফিসের সেই অফিস সুপারকে শোকজ

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি উপেক্ষা ও সরকারী স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে ছেলের বৌ-ভাতের বিশাল অনুষ্ঠান করায় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপারকে (ওএস) শোকজ করে তিন কর্মদিবসের মধ্যে জবাব দিতে বলেছেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম। রবিবার সকালে তার শোকজের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের একজন অফিস সুপার এমন কাজ করছে যা আমার জন্য কষ্টদায়ক। তিনি আমার কাছে ছেলের বিয়ের বিয়ের বিষয়টি বলেছিলেন। আমি তাকে নির্দেশনা দিয়েছিলাম ২০-২৫জন লোক নিয়ে বিয়ের আয়োজন করতে। গণমাধ্যমে আসছে তিন শতাধিক লোক নিয়ে বিয়ের আয়োজন করেছেন অফিস সুপার। তার প্রেক্ষিতে তাকে শোকজ করা হয়েছে।

রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, সচেতন মানুষ হয়ে তিনি যে কাজটি করেছেন সেটা দুঃখজনক। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাকে গতকাল শনিবার শোকজ করেছেন। শোকজের জবাবের পর্যবেক্ষণ করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, শনিবার দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল নিজবাড়ীতে জাকজঁমক র্ণ ভাবে এই বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা

সর্বশেষ খবর