শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১২:২৮

করোনায় টানা চারদিন মৃত্যুহীন সিলেট বিভাগ

সিলেট ব্যুরো

করোনায় টানা চারদিন মৃত্যুহীন সিলেট বিভাগ

সিলেটে নতুন রেকর্ড গড়েছে করোনাভাইরাস। তবে এ রেকর্ড আতঙ্কের নয়, স্বস্তির। টানা চারদিন মৃত্যুহীন সিলেট। এর আগে টানা চারদিন এ অঞ্চলবাসীকে রেহাই দেয়নি ভাইরাসটি। বিভাগের কোথাও না কোথাও শোনা গেছে করোনায় মৃত্যুর খবর।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, গত ১৮, ১৯, ২০ ও ২১ সেপ্টেম্বর-এই চারদিন সিলেট বিভাগে করোনায় মারা যাননি কেউ। সর্বশেষ ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দুইজন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার। সর্বশেষ এই দু'জনকে নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

এদিকে গতকাল সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৭। এর মধ্যে সিলেট জেলার ৩৮, সুনামগঞ্জের ৩ ও হবিগঞ্জের ৬  জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৩৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৬৮৬, সুনামগঞ্জে ২৩০২, হবিগঞ্জে ১৭২৩ ও মৌলভীবাজার জেলায় ১৬৬৮ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৯২ জন। এর মধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটে ১৫, সুনামগঞ্জে ২৮ ও মৌলভীবাজারে ৩ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯৯৭৬ জন। এর মধ্যে সিলেটে ৫১৬৮, সুনামগঞ্জে ২০৩৫, হবিগঞ্জে ১২৬৯ ও মৌলভীবাজারে ১৫০৪ জন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর