শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ২০:৪৪
প্রিন্ট করুন printer

টিকা নেওয়ার পরেও করোনা কেড়ে নিল সাংবাদিকের প্রাণ

নরসিংদী প্রতিনিধি

টিকা নেওয়ার পরেও করোনা কেড়ে নিল সাংবাদিকের প্রাণ
তোফাজ্জল হোসেন

নরসিংদীতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন নরসিংদী প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন (৫৩)। গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নরসিংদী সদরের ভেলানগর নিজ বাসা থেকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গত ১৬ মার্চ থেকে তিনি করোনা পজিটিভ ছিলেন।

নরসিংদী প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন নরসিংদীর স্থানীয় পত্রিকা নরসিংদীর খবর-এর বার্তা সম্পাদক হিসেবে দীর্ঘ ৩০ বছর দায়িত্ব পালন করেছেন। তাছাড়া তিনি দৈনিক সমাচারের নরসিংদী জেলা প্রতিনিধির দায়িত্বে ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই তিনি কিডনি জটিলতা, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ গত ১৬ মার্চ তার করোনা পজিটিভ আসে। তার আগে তিনি ২৫ ফেব্রুয়ারী করোনার টিকা নিয়েছিলেন। টিকা নেওয়ার পর থেকেই জ্বরে আক্রান্ত হন। এরপর বাসা থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। মঙ্গলবার রাতে তিনি বুকে ব্যথা অনুভব করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই স্ট্রোক করেন। এসময় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। বুধবার (২৪ মার্চ) বেলা ১১টায় তরোয়া ঈদগাহ ময়দানে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর