শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০২১ ১৭:৫৯
প্রিন্ট করুন printer

মোংলায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি:

মোংলায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু
Google News

বাগেরহাটের মোংলায় করোনার উপসর্গ নিয়ে বুধবার সকাল ১১টায় হাসপাতালে ভর্তি হন আম্বিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধূ। নিবন্ধন করেন করোনার অ্যান্টিজেন পরীক্ষার। তবে, অ্যান্টিজেন পরীক্ষার সিরিয়াল আসার আগেই সকাল সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া আম্বিয়া বেগম মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের মো. জাহাঙ্গীর খায়ের স্ত্রী।

মোংলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. দেবব্রত সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনার উপসর্গ জ্বর, সর্দি ও কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন আম্বিয়া বেগম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা, সেটি নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

বুধবার করোনা সংক্রমণের হটস্পর্ট মোংলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৩২ জন। বুধবার সকালে মোংলার করোনা আক্রান্ত আব্দল গনি (৭০) নামে এক ব্যক্তি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় সকালে মারা গেছেন। মোংলায় করোনা শনাক্তের হার এখন ৬২.৭৪ ভাগ। 

মোংলায় এমন পরিস্থিতিতে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে নতুন করে মোংলা নদীর খেয়া পারাপার বন্ধ করাসহ সব ধরনের যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোংলা পোর্ট পৌর এলাকায় বৃহস্পতিবার সকাল ৬টা থেকে এক সপ্তাহের কঠোর বিধি-নিষেধ জারি করেছে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত মনিটরিং কমিটি। বুধবার দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত মনিটরিং কমিটির সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর