শিরোনাম
প্রকাশ : ২২ জুন, ২০২১ ১৪:১৮
প্রিন্ট করুন printer

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ
Google News

নারায়ণগঞ্জের লকডাউনে মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে হাইওয়ে পুলিশ। কোন ধরনের যাত্রীবাহী কিংবা অন্য গণপরিবহন, প্রাইভেটকার কিংবা যানবাহনকে ছাড় দেয়া হচ্ছে না।

মঙ্গলবার (২২ জুন) সকাল থেকে মহাসড়কের ৭টি পুলিশের তল্লাশি চৌকি ঘুরে এমন দৃশ্য দেখা গেছে। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সাইনবোর্ড, মদনপুর, রূপগঞ্জের তারাব, সিদ্ধিরগঞ্জের শিমরাইল, সোনারগাঁয়ের মেঘনা, আড়াইহাজারের পুরিন্দা ও রূপগঞ্জের গোলাকান্দাইলে এ তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এ ছাড়াও থানা পুলিশ, র‍্যাবও বিভিন্ন স্থানে লকডাউনে বাস্তবায়নে কাজ করছে।

সরেজমিনে দেখা যায়, মহাসড়কের তল্লাশি চৌকিগুলোতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। সকাল থেকে দুপুর পর্যন্ত কোন ধরনের যানবাহন (জরুরি সেবা ব্যতিত) নারায়ণগঞ্জ ঢাকায় প্রবেশ করতে দেয়া হয়নি। যে যে স্থান থেকে পরিবহনগুলো এসেছে সে স্থানেই তাদেরকে ফিরিয়ে দেয়া হয়েছে। এ ছাড়া অনেকেই ব্যক্তিগত গাড়ি নিয়ে চলাচল করতে চাইলেই তা দেয়া হয়নি। 

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আমরা জেলায় ৭টি তল্লাশি চৌকি স্থাপন করেছি। লকডাউন ভাঙ্গার কোন সুযোগ নেই। জীবনকে আগে গুরুত্ব দিতে হবে এবং সরকারি নির্দেশনা পুরোপুরি পালন করতে হবে। মহাসড়কে পরিবহন নিয়ে চলাচলের কোন সুযোগ নেই। আর নারায়ণগঞ্জকে আপাতত বিচ্ছিন্ন করা হয়েছে তাই এখানে কেউ চাইলেই প্রবেশ করতে কিংবা এখান থেকে বের হতে পারবেন না। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর