শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০২১ ১১:৫৮
প্রিন্ট করুন printer

করোনা: নেত্রকোনায় গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ১৪, একজনের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

করোনা: নেত্রকোনায় গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ১৪, একজনের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

নেত্রকোনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নয়জন পুরুষ ও পাঁচজন নারী। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় চারজন, কলমাকান্দায় ছয়জন, পুর্বধলা তিনজন ও দুর্গাপুরে একজন। জেলায় এসময়ের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ২৮ জনের। 

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (২৪ জুন) ময়মনসিংহ ল্যাবে ৩৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ৩৬টির মধ্যে চারজনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় এক্সপার্ট মেশিনে টেষ্ট করা হয়েছে আটজনের। তারমধ্যে শনাক্ত হয়েছে তিনজনের। জেলায় র‌্যাপিট এন্টিজেন টেষ্ট করা হয়েছে ৪৭ জনের। তাদের মধ্যে পজিটিভ সাতজন। মোট শনাক্ত ১৪ জন। 
 
সূত্র আরও জানায়, পুর্বধলা উপজেলার কুড়িকুনিয়া ইউনিয়নের ধলামুলগাও নিবাসী ৫০ বছর বয়সের একজন পুরুষ বৃহস্পতিবার (২৪ জুন) সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যান। এর আগে সকালে তিনি পুর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিলেন। যা রাতে পজিটিভ রির্পোট পাওয়া গেছে। 

এর আগে বুধবার (২৩ জুন) বিকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৬৫ বছর বয়সের একজন নারী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি গত ১৯ জুন নমুনা পরীক্ষায় দিলে ২১ জুন রিপোর্ট পজিটিভ আসে। তিনি কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের কৈলাটি গ্রামের বাসিন্দা। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর