শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ১৬:৩১
প্রিন্ট করুন printer

টাঙ্গাইলে আরও ১০১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে আরও ১০১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১
Google News

টাঙ্গাইলে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন উদ্বেগজনক হারে বেড়ে চলেছে রোগীর সংখ্যা। বর্তমান আক্রান্তের হার ৩৪.৪৭। রবিবার ২৯৩টি নমুনা পরীক্ষা করে ১০১টি করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া এই সময়ে টাঙ্গাইলে করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। 

এ পর্যন্ত টাঙ্গাইলে ৭ হাজার ৩৩ জন করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে সদরে ৩ হাজার ৪৫, নাগরপুরে ১৫৪, দেলদুয়ারে ৩১১, সখিপুরে ৩৩০, মির্জাপুর ৭৮২, বাসাইলে ১৭৭, কালিহাতীতে ৭২০, ঘাটাইলে ৪১৯, মধুপুরে ৩৪৪, ভূঞাপুরে ২৯৮, গোপালপুরে ২২৮ এবং ধনবাড়ীতে ২২৫ জন আক্রান্ত হয়েছেন।

এছাড়া টাঙ্গাইলে এ পর্যন্ত ১০৮ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃতদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৪২, নাগরপুরে ২, দেলদুয়ারে ৯, সখিপুরে ৪, মির্জাপুরে ১০, বাসাইলে ৫, কালিহাতীতে ১২, ঘাটাইলে ১২, মধুপুরে ৩, ভূঞাপুরে ৩, গোপালপুরে ৩ এবং ধনবাড়ীতে ৩ জন।

আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪ হাজার ৫৫৬ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৫২২ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন। এসময় তিনি সকলকে সরকার নির্দেশিত লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর