শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২১ ১০:৫৩
প্রিন্ট করুন printer

টেকনাফে কঠোর লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন, জরিমানা আদায়

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে কঠোর লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন, জরিমানা আদায়
Google News

করোনা প্রার্দুভাব রোধে কক্সবাজারের টেকনাফ উপজেলায় কঠোর লকডাউন কার্যকর করতে তৎপর মাঠে প্রশাসন। লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসনসহ নৌ-বাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাবসহ যৌথ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

শুক্রবার কঠোর ‘লকডাউন’র দ্বিতীয় দিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পয়েন্টে ও সড়কে চেকপোস্ট, মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখা, লকডাউন চলাকালীন সময়ে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হতে বলা হয়েছে।

উপজেলা প্রশাসনের দুইটি টিম লগডাউন বাস্তবায়নে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করতে দেখা যায়।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী’র নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর যৌথ একটি টিম টেকনাফ পৌরসভাসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বেশ কয়েকজনকে জরিমানা করা হয়।

এছাড়া টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা পারভেজ চৌধুরী ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাসুম বিল্লাহ এর নেতৃত্বে দুইটি টিমের পৃথক অভিযানে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে মোট ১৩ টি মামলায় ১৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১২ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করা হয়।

উল্লেখ্য, করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশ মোতাবেক বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬টা থেকে শুরু হওয়া এই কঠোর লকডাউন বুধবার (৭ জুলাই) মধ্যরাত পর্যন্ত অব্যাহত থাকবে। এ সময় অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর