২১ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫৬

কুষ্টিয়ায় মোট করোনা আক্রান্ত ৩০৭ জন

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় মোট করোনা আক্রান্ত ৩০৭ জন

বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩০৭ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২৬৪ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৪৩ জন। শনাক্তের হার ৮ দশমিক ৭৬ ভাগ। 

কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। 

গতকাল মঙ্গলবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের মতই রয়েছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত ৬৩ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ৩২ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ৩১ জন।

এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ৩০৮ টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৩৫৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ২৯২ জন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৬০ জন। 

নতুন করে শনাক্ত ২৭ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ৯ জন, কুমারখালী উপজেলায় ৩ জন, দৌলতপুর উপজেলায় ১ জন, ভেড়ামারা উপজেলায় ৬ জন, মিরপুর উপজেলায় ৬ জন এবং খোকসা উপজেলায় ২ জন। 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর